সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর
নরসিংদী জেলা প্রশাসনের সহযোগিতায় সেনাবাহিনীর ব্যাবস্থাপনায়”সম্প্রীতির বাজার”চালু। কালের খবর

নরসিংদী জেলা প্রশাসনের সহযোগিতায় সেনাবাহিনীর ব্যাবস্থাপনায়”সম্প্রীতির বাজার”চালু। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী,কালের খবর :

নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা বাংলাদেশ সেনাবাহিনীর ব্যাবস্থাপনায় “সম্প্রীতির বাজার” চালু করা হয়।
সোমবার সকালে রায়পুরা সরকারি কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাধিক ডিভিশনের ব্যাবস্থাপনায় অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকে সহায়তার জন্য ‘সম্প্রীতির বাজার’ নামে একটি বাজার চালু করা হয়।
এই বাজারের মাধ্যমে রায়পুরা এবং বেলাবো উপজেলার ১০০০ অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকে সাহায্য প্রদান করা হয়। এ বাজারে উল্লেখিত পরিবার সমূহকে সেনাবাহিনীর
ব্যবস্থাপনায় সামাজিক দূরত্ব বজায়
রেখে বিনামূল্যে মাস্ক, চাল, শুস্ক খাদ্য সামগ্রী (ডাল, আটা, লবন ও নুডলস)সহ বিভিন্ন প্রকার সবজি এবং কৃষি বীজ বিনামূল্যে বিতরণ করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর সরাসরি পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই কর্মসূচীর মাধ্যমে দুঃস্থদের খাদ্য সহায়তার পাশাপাশি প্রান্তিক সবজি চাষীদের নিকট থেকে বিপুল পরিমান সবজি ন্যায্যমূল্যে ক্রয় করা হয়।
কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, বিএসপি, এনডিসি, পিএসসি, কমান্ডার, ৯ আর্টিলারি ব্রিগেড।
এছাড়াও উক্ত কর্মসূচীতে আরোও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম,লেঃ কর্নেল গাজী আবদুস সালাম,পিএসসি,জি,৭,ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com